GP Emergency Balance Code 2022 How to Get GP Emergency Balance

GP Emergency Balance Code 2022 | জিপি ইমার্জেন্সি ব্যালেন্স কোড কত

GP Emergency Balance Code 2022-:) আপনি যদি একজন জিপি ব্যবহারকারী হন, আপনি হয়তো জানেন যে জিপি তাদের ব্যবহারকারীর জরুরী ব্যালেন্স ৫ টাকা থেকে ২০০ টাকা পর্যন্ত ইমারজেন্সি ব্যালেন্স অফার করে।

জিপি ইমার্জেন্সি ব্যালেন্স কোড অফ অর্থ এবং ইন্টারনেট কিভাবে পাবেন তা আপনার জন্য জানা খুবই গুরুত্বপূর্ণ। আপনি যদি কোন সমস্যায় পড়েন এবং জরুরী এমবি এবং অর্থের প্রয়োজন হয়, তাহলে আপনাকে একটি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

See More: Robi Emergency Balance Code

সুতরাং, আপনি সর্বাধিক আপডেট হওয়া কোড এবং প্রক্রিয়াটি করবেন যাতে আপনি ঝামেলা ছাড়াই অর্থ এবং এমবি পেতে পারেন। সুতরাং, বেশি কথা না বলে, আসুন এখনই বিষয়বস্তু শুরু করি।

GP Emergency Balance Code 2022

আপনি হয়তো জানেন যে জিপি তাদের ব্যবহারকারীকে ৫ টাকা থেকে ২০০ টাকার মতো বিভিন্ন পরিমাণে প্রদান করে। কিন্তু মনে রাখবেন, যদি আপনার বাজেট নিয়মিত ২০ বা ২৫ টাকা হয়, তাহলে অবশ্যই আপনি একই ব্যালেন্স লোন পেতে পারেন।

এটি  Offer শুধুমাত্র ২০০ টাকার সেবার জন্য Apply করা হয়। সুতরাং, বেশি দেরি না করে, আমাদের দ্রুত Lone পাওয়ার প্রক্রিয়াটি জানা উচিত। সুতরাং, নীচে জিপি জরুরী ভারসাম্য কোডগুলো দেখুন।

ইমারজেন্সি ব্যালেন্স কোড ব্যালেন্স চেক কোড
*১০১০*১# *৫৬৬*২৮#

Grameenphone Emergency Balance 5 Tk

আপনি যদি মনে করেন আপনার মাত্র ৫ টাকা দরকার, অবশ্যই আপনাকে একটি সহজ প্রক্রিয়া করতে হবে। শুধু ডায়াল করুন *১০১০*১# এবং কোন সমস্যা ছাড়াই ৫ টাকা সংগ্রহ করুন।

কিন্তু মনে রাখবেন, এটি এখন একটি গতিশীল প্রক্রিয়া যার অর্থ জিপি কোম্পানি আপনাকে আপনার গড় ব্যালেন্স রিচার্জ প্রদান করে। বুঝতে পারছ না? আচ্ছা, আমাকে একটি উদাহরণ দেওয়া যাক,

ধরুন আপনি নিয়মিত ২০০ টাকা রিচার্জ করেন, তারপর যখন আপনি *১০১০*১# কোড ডায়াল করবেন, নিশ্চয় কোম্পানি আপনাকে ২০ টাকা প্রদান করবে, ৫ টাকা নয়।

Let’s Go: জিপি রিচার্জ অফার

আমি আশা করি এই বিষয়ে আমি আপনাকে যা বলব তা আপনি বুঝতে পারবেন। নিজেকে আরও পরিষ্কার করার জন্য, আপনি নীচের চার্টটি দেখতে পারেন।

জিপি জরুরী লোণ কোড 2022

এমাউন্ট (মানি) কোড ব্যালেন্স চেক কোড
৫ টাকা *১০১০*১# *৫৬৬*২৮#

আমি মনে করি আপনার জন্য কোন সমস্যা ছাড়াই লোণ পাওয়ার জন্য তথ্য যথেষ্ট।

Grameenphone Emergency Balance 200 Tk

কখনও কখনও আমাদের আরো জরুরী ব্যালেন্স প্রয়োজন যেমন ২০০ টাকা। জিপি আপনাকে ২০০ টাকা জরুরী ব্যালেন্স পেতে অফার করে।

এটি ৫ টাকার জরুরী ব্যালেন্সের মত পার্থক্য। আপনাকে একটি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে যা আপনাকে কোন সমস্যা ছাড়াই ২০০ টাকা লোণ নিতে সাহায্য করে।

লোণ পাওয়ার জন্য আপনার যা প্রয়োজন *১২১*১*৩# ডায়াল করুন। কিন্তু এই পরিষেবাটি শুধুমাত্র সমস্ত জিপি প্রিপেইড, ইকোতা, GPPP, এবং ভি আই পি গ্রাহক সর্বোচ্চ ২০০ টাকা পাওয়ার জন্য পাচ্ছে।

Know More: Grameenphone all service off

এটি একটি গতিশীল সিস্টেম যার অর্থ জরুরী ভারসাম্য শুধুমাত্র আপনার রিচার্জ পরিমাণের উপর নির্ভর করে। সুতরাং, আমি মনে করি আপনি জিপি ইমার্জেন্সি ব্যালেন্স কোড বুঝেছেন এবং আপনি কোড ডায়াল করার জন্য এই সুবিধা পেতে পারেন।

এমাউন্ট (মানি) কোড ব্যালেন্স চেক কোড
ম্যাক্সিমাম ২০০ টাকা *১২১*১*৩# *১২১*১০১০*২#

সুতরাং, যদি আপনি মনে করেন যে আপনার রিচার্জ বেশি, অবশ্যই আপনি এই বিকল্পটি পেতে পারেন। আপনার রিচার্জ যোগ্যতা জানা খুবই গুরুত্বপূর্ণ।

আমি আশা করি আপনি বুঝতে পারবেন কিভাবে আপনি জরুরি ব্যালেন্স সর্বোচ্চ ২০০ টাকা দ্রুত লোণ পেতে পারেন।

GP 200 Tk Emergency Balance Check Code

এখন আপনি কিভাবে ২০০ টাকার ব্যালেন্স চেক করতে পারেন। যাইহোক, যদি আপনি ২০০ টাকার জরুরী লোণের ব্যালেন্স জানতে চান, তাহলে আপনাকে বিনামূল্যে *১২১*১০১০*২# ডায়াল করতে হবে।

পপ-আপ এসএমএস আপনাকে বর্তমান ব্যালেন্স দেখায়। সুতরাং, দেরি না করে, লোণ নিন এবং নিজেকে উপভোগ করুন।

জিপি জরুরী ব্যালেন্সের শর্তাবলী

  • এখানে কিছু শর্তাবলী যা জিপি সিম প্রদান করে যা আপনি বজায় রাখেন বা জানেন।
  • সুতরাং, আসুন জিপি জরুরী ভারসাম্য কোডের শর্তাবলী জানি।
  • জিপি গ্রাহকদের জন্য জরুরী ভারসাম্য সম্পূর্ণ বিনামূল্যে।
  • সকল জিপি প্রিপেইড গ্রাহক একটি ডায়নামিক সিস্টেমের
  • সাথে সর্বাধিক ২০০ টাকা এই সেবা পান।
  • ব্যালেন্স চেক করুন এটি সম্পূর্ণ বিনামূল্যে।
  • জরুরি ভারসাম্য ব্যবহারযোগ্য, যেমন নিয়মিত ভারসাম্য।
  • রোমিং ব্যবহার প্রযোজ্য নয়।
  • জরুরী ভারসাম্য যে কোন সময় ব্যবহার করা যেতে পারে।
  • জরুরি ভারসাম্য উপভোগ করার জন্য, আপনার কেবল একটি বৈধ সিম কার্ড প্রয়োজন।
  • জরুরী ভারসাম্য স্কিটো সিমের জন্য উপলব্ধ নয়।

GP Emergency MB Balance Code Here

ঠিক আছে, আপনার জরুরি ইন্টারনেট ব্যালেন্স দরকার, টাকার নয়। ঠিক আছে, আপনি হয়ত জানেন যে জিপি তাদের ব্যবহারকারীকে ১০ টাকায় 10 MB অফার করে। আপনি কোন সমস্যা ছাড়াই দুই দিনের জন্য এই অফারটি ব্যবহার করতে পারেন।

সুতরাং, যদি আপনি এই অফারটি পেতে চান, অবশ্যই 10 MB পাওয়ার জন্য আপনাকে *121*1*8# ডায়াল করতে হবে। আমি মনে করি যখন আমি এমবি তুলনা করি তখন এটি খুব বেশি টাকা।

কিন্তু এটি আপনার জরুরী প্রয়োজন পূর্ণ করে। আপনি যদি এখনও বিভ্রান্ত হন, আপনি নীচের টেবিলটি অনুসরণ করতে পারেন।

GP Emergency Data Loan - GP Emergency Data Loan
GP Emergency MB Balance Code Here
এমাউন্ট (এমবি) কোড মূল্য মেয়াদ
১০ এমবি *১২১*১*৮# ৫ টাকা ২ দিন

আশাকরি আপনারা এই পোস্ট সম্পর্কে যা বলবেছি তা আপনি বুঝতে পারবেন। আপনি যখন পরিষেবাটি পান তখন এটি বিনামূল্যে, যার অর্থ জরুরী Internet balance পাওয়ার জন্য আপনার কোনও অতিরিক্ত চার্জের প্রয়োজন নেই।

Emergency Balance Check Code

জরুরী লোণ পাওয়ার পর, আপনাকে যে কোন সময় লোণ চেক করতে হতে পারে। এটি পরীক্ষা করার জন্য, আপনাকে একটি কোড ডায়াল করতে হবে যা আমি ইতিমধ্যে টেবিলে উল্লেখ করেছি। যাইহোক, কোন অতিরিক্ত খরচ ছাড়াই ব্যালেন্স চেক করতে *৫৬৬ *২৮# ডায়াল করুন।

সার্ভিস নাম ডায়াল কোড
GP Emergency Balance Check Code *566*28#

Terms & Conditions

  • যদি আপনার অ্যাকাউন্টের ব্যালেন্স ১ টাকা বা ১ টাকার কম বা ০ ব্যালেন্স থাকে, তাহলে আপনি এই সেবার জন্য আবেদন করতে পারেন।
  • জিপি সকল প্রিপেইড গ্রাহকগন এই পরিষেবা পেতে পারেন, এবং এটি Postpaid গ্রাহকদের জন্য প্রযোজ্য নয়।
  • এই অবস্থায়, ভয়েস জরুরী ভারসাম্য প্রথম অগ্রাধিকার হবে। যদি আপনি শর্তটি মেলে, তাহলে আপনি একটি জরুরি ইন্টারনেট ব্যালেন্স পেতে পারেন।
  • এটি 5% এসডি, ১৫% ভ্যাট এবং ১% নিশ্চিত চার্জ লাগে।

In Conclusion,

আমি মনে করি GP Emergency Balance Code 2022 আপনার জন্য জরুরী ভারসাম্য ইন্টারনেট এবং অর্থ উভয়ই পেতে যথেষ্ট। আপনাকে অবশ্যই নিয়ম ও শর্তাবলী পড়তে হবে এবং এর পরে আপনাকে সেবার জন্য আবেদন করতে হবে।

সমস্ত বৈধ জিপি ব্যবহারকারীরা এই পরিষেবা পেতে পারেন। কিন্তু আপনি যদি এই নিবন্ধটি পড়ার পরেও বিভ্রান্ত হন তবে আপনি আমাকে নীচের মন্তব্য বাক্সে জানাতে পারেন।

আমাদের সাথে সময় দেওয়ার জন্য ধন্যবাদ। জয়েন করুন আমাদের ফেসবুক পেজে

পোস্টটি ভালো লাগলে বন্ধুদের শেয়ার করে জানিয়ে দিন !!

Admin

Hi, I am Jahangir Alam. An employee and businessman by profession. I have been using the internet since 2011 and doing various things in the online world. I love writing and blogging so much so I created this blog for myself (www.offercornerbd.com). And I will share all my knowledge with you in this blog.

View all posts by Admin →

Leave a Reply

Your email address will not be published.